বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে নোয়াগাঁও প্রাইমারি স্কুলে শিক্ষকদের বায়োমেট্রিক পদ্ধতি হাজিরা চালু,

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৩ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

হবিগঞ্জের মাধবপুর পৌরসভার ছয়টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের জন্য অনলাইনে বায়োমেট্রিক পদ্ধতি হাজিরা চালু করা হয়েছে।
বুধবার (১লা ফেব্রুয়ারি) সকালে পৌরসভার ১ নং নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের জন্য অনলাইনে বায়োমেট্রিক পদ্ধতি হাজিরা চালু করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,মাধবপুর পৌরসভার মেয়র মো: হাবিবুর রহমান মানিক, উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহজাহান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পংকজ কুমার সাহা, অভিভাবক সদস্য ও মাধবপুর উপজেলা প্রেসক্লাবের সদস্য ও সাংবাদিক মোঃ নাহিদ মিয়া, সংরক্ষিত মহিলা কাউন্সিলর স্বপ্না পাল, কাউন্সিলর মোবারক উল্লাহ, এ প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক সন্তুষ পাল, শিক্ষক ডলি প্রভা রায়, সজিতা মোদক, বীনা রানী ভৌমিক, নার্গিস আক্তার প্রমূখ।

 

পরে পর্যায়ক্রমে মাধবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাটিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, গঙ্গানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, গুমুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সোনাই আশ্রয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের অনলাইনে বায়োমেট্রিক পদ্ধতি হাজিরা চালু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com