শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের মাধবপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: নিহত ১

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৬ বার পঠিত

চলমান দেশ নিউজ :

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহাজি বাজার গ‍্যাসফিন্ড এলাকায় সিলেটগামী একটি বাস ও ট্রাকের সংঘর্ষে মোঃ আব্দুল্লাহ নামে সিরামিকের এক শ্রমিক ঘটনাস্হলে নিহত হয়েছেন।

 

জানা যায়, সিরামিক ইন্ডাস্ট্রিতে শ্রমিকের কাজ করতো। সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার মানিকপুর গ‍্যাস ফিল্ড এলাকায় মঙ্গলবার দুপুরে এটঘনা ঘটে।

 

নিহত আব্দুল্লাহ (২৪)ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিনগর উপজেলার কাইতুরা গ্রামের ফজলু মিয়ার ছেলে ও মানিকপুর এলাকায় অবস্হিত চারু সিরামিক কোম্পানির শ্রমিক।

 

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, মঙ্গলবার দুপুর ১টার দিকে সিলেটগামী একটি যাত্রীবাহী বাস ও মহাসড়ক থেকে একটি ট্রাক গ‍্যাসফিল্ডের দিকে ঢুকার সময় আব্দুল্লা রাস্তা পারাপার হচ্ছিলেন।এসময় আব্দুল্লাহ নিচে পড়ে গিয়ে ঘটনাস্হলে মারাযান।

 

স্হানীয় লোকজন গাড়ি দুটি আটক করে।পরে হাইওয়ে থানার ওসি মোঃ মইনুল হোসেন জানান, পুলিশ ঘটনাস্হলে পৌঁছে গাড়ি ও লাশ তাদের হেফাজতে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com