বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

লাখাই হিজড়া কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৯ বার পঠিত

মহিউদ্দিন আহমেদ রিপন :

লাখাই সংবাদদাতা

লাখাইয়ে হিজরা কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন।
সভাপতি – সুরমা,সম্পাদক আঁখি সাহা,সাংগঠনিক সম্পাদক ঝর্না।

লাখাইয়ে লাখাই উপজেলা হিজরা কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন কল্পে এক সভা সোমবার (৬ ফেব্রুয়ারী) বিকাল ৫ টায় উপজেলার ভাদিকারা গ্রামস্থ অস্থায়ী কার্যালয়ে সমিতির আহবায়ক মোছাঃ সুরমা হিজরার সভাপতিত্বে ও সদস্য সচিব আঁখি সাহার সঞ্চালনায় অনুষ্ঠিত।

 

সভায় দীর্ঘ আলোচনা শেষে সর্বসম্মতি ক্রমে সুরমা হিজরা কে সভাপতি, আখিঁ সাহাকে সাধারণ সম্পাদক, মোছাঃ ঝর্না হিজরাকে সাংগঠনিক সম্পাদক করে ১০( দশ) সদস্য বিশিষ্ট হিজরা কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটির(২০২৩- ২০২৫) ত্রিবার্ষিক কমিটি গঠন করা হয়।

 

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আমেনা আক্তার, অর্থ সম্পাদক কবিতা আক্তার, প্রচার সম্পাদক ময়না আক্তার, সমাজ কল্যাণ সম্পাদক ঐশী আক্তার, দপ্তর সম্পাদক পাখি আক্তার, নির্বাহী সদস্য ১) সাথী আক্তার ২) রত্না আক্তার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com