রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ও চেক বিতরণ অনুষ্ঠানে পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৭ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

হবিগঞ্জের মাধবপুরে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প ( এলডিপি) এর সহযোগিতায় প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক উপজেলা পর্যায়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। আয়োজনে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল।

 

আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাক্তার মাজহারুল ইসলামের সঞ্চালনায় মাধবপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড: মো: আব্দুস সাত্তার বেগ এর দিক নির্দেশনায় “স্মার্ট লাইভ স্টক, স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর প্রাঙ্গনে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত পশুপাখি ও গবাদি পশু খামারিদের অংশগ্রহণে প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী (এমপি)। তিনি প্রতিটি স্টল ঘুরে ঘুরে দেখেন ও এ ধরনের আয়োজন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

পরে প্রতিমন্ত্রী প্রদর্শনীতে অংশগ্রহণকারী ৪০টি স্টলের মধ্য থেকে ৫ টি ক্যাটাগরিতে ১৫ জন খামারি ও বিশেষ ক্যাটাগরিতে একজন সহ মোট ১৬ জনকে ৩০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এ সময় আন্দিউরা ইউনিয়নের মুস্তাকিম চৌধুরীকে বিজয়ী ঘোষণা করা ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান জিসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার বক্তব্যে বলেন, পুষ্টির চাহিদা মেটাতে খামারিদের এ ধরনের কাজে এগিয়ে আসতে হবে। এছাড়া ছাগল পালনে খামারিদের উৎসাহিত করেন বলেন বাংলাদেশ ছাগল পালনে চতুর্থ স্থানে রয়েছে বলে মত ব্যক্ত করেন।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) রাহাত বিন কুতব, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগ নেতা সুকোমল রায়, যুবলীগ সভাপতি ফারুক পাঠান, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন ওয়াসিম, সাবেক উপজেলা চেয়ারম্যান শ্রীধাম দাস গুপ্ত, মাধবপুর প্রেসক্লাব সভাপতি অলিদ মিয়া, সাধারণ সম্পাদক সাব্বির আকাশ, সাংবাদিক মিজানুর রহমান মিজান, মাধবপুর মডেল প্রেসক্লাবের আহ্বায়ক ও এশিয়ান টিভির প্রতিনিধি আজিজুর রহমান জয়।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com