রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

লাখাইয়ে নারী ও শিশু নির্যাতন মামলার ভিকটিম ছাত্রীকে উদ্ধার ।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৭২ বার পঠিত

মহিউদ্দিন আহমেদ রিপন লাখাই থেকে

হবিগঞ্জের
লাখাই উপজেলার জিরুন্ডা গ্রামের শেখ মোখলেছুর রহমানের মেয়ে জিরুন্ডা মানপুর তোফাইলিয়া সিনিয়র দাখিল মাদ্রসার ছাত্রী শারমিন আক্তার (১৪) ভিকটিম কে উদ্ধার করেছে থানা পুলিশ ।

 

লাখাই থানা পুলিশ সুত্রে জানা যায় উপপরিদর্শক (এস আই) শৈলেশ চন্দ্র দাস সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে সোমবার (২৭ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১১ টার সময় গোপন সংবাদের ভিওিতে লাখাই উপজেলার লাখাই ইউনিয়নের বটতলা বাজার এলাকা থেকে ভিকটিম শারমিন আক্তার নামে এক ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

উল্লেখ্য যে, ভিকটিমের পিতা মোঃ শেখ মোখলেছুর রহমানের দায়েরী দরখাস্ত সুত্রে জানা যায় বিগত ২৩ ফেব্রুয়ারী সকাল অনুমান ১০টায় জিরুন্ডা মানপুর তোফাইলিয়া সিনিয়র দাখিল মাদ্রসায় যাওয়ার পথে জিরুন্ডা বাজারের উত্তর পূর্ব পাশে পাকা রাস্তা থেকে সন্তোষ পুর গ্রামের মোঃ রাজু মিয়া সহ অপরাপর আসামীদের সহযোগিতায় অপহরণ করে নিয়ে যায়।

 

দায়েরী মামলায় বাদী আরো বলেন প্রায় সময়ই আসামী মোঃ রাজু মিয়া আমার অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে প্রেমের প্রস্তাব দিত এতে আমি অনিহা প্রকাশ করায় একে অপরের যোগসাজসে আমার মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে।

 

এ ঘটনায় শেখ মোখলেছুর রহমান বাদী হয়ে মোঃ রাজু মিয়া সহ ৪ জন কে আসামী করে থানায় মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এস আই) শৈলেশ চন্দ্র দাস জানান ভিকটিম কে নারী শিশু নির্যাতন আইনে ভিকটিমের মেডিকেল পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি প্রদানের জন্য সংশ্লিষ্ট আদালতে প্রেরন করা হবে।

 

এ মামলার ভিকটিমের উদ্ধারের বিষয়ে লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি)মোহাম্মদ নুনু মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com