শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

লাখাইয়ে ১০ কেজি গাঁজাসহ ২ নারী আটক।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৬২ বার পঠিত

মহিউদ্দিন আহমেদ রিপন : লাখাই থেকে

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের অভিযানে ১০ কেজি গাঁজা সহ আছিয়া খাতুন ও নাজমা আক্তার নামে দুই মাহিলা আসামীকে গ্রেপ্তার করছে পুলিশ।

 

তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মুরশেদ আলমের দিকনির্দেশনায় এস আই ভজন চন্দ্র দাস সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়েছেন। লাখাই থানা সুত্রে জানা যায় বৃহস্পতিবার (৯ মার্চ) গোপন সংবাদের ভিওিতে সকাল ১০ টায় স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের এস আই ভজন চন্দ্র দাস সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে লাখাই খাদ্য গুদামের পাশে নৌকা ঘাট থেকে ১০ কেজি গাঁজা সহ আসামীদেরকে গ্রেপ্তার করে। এবং উদ্ধারকৃত গাঁজার মূল্য ২ লক্ষ টাকা।

 

আসামীরা হলেন হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গগাউড়া গ্রামের মঃ শাহীন মিয়ার স্ত্রী আছিয়া খাতুন (২৬) ও একই উপজেলার উওর বড়াইল গ্রামের লাকছু মিয়ার স্ত্রী নাজমা আক্তার ( ২৭) গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে লাখাই থানায় এস আই ভজন চন্দ্র দাস বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃত আসামীদেরকে বৃহস্পতিবার (৯ মার্চ) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে। গাঁজা সহ আসামী গ্রেপ্তারের বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি সত্যতা নিশ্চিত করেছেন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com