বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে “ব্লাড সোসাইটি ইন বাংলাদেশ”এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

অনলাইন নিউজ ডেস্ক:: করে
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৮০ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

হবিগঞ্জের মাধবপুরে ব্লাড সোসাইটি ইন বাংলাদেশ এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী  পালিত হয়েছে। আজ ১০ (মার্চ) সকালে উপজেলা পাইলট উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়।

ব্লাড সোসাইটি ইন বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি মোঃ মাসুম মিয়ার সভাপতিত্বে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ জহির ও সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল মিয়া।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধবপুর পৌরসভা মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক, মাধবপুর বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক, আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম, বিআরডিবির চেয়ারম্যান হুমায়ুন কবির, সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ বশির মিয়া, মাধবপুর মডেল প্রেসক্লাবের আহবায়ক ও এশিয়ান টিভির প্রতিনিধি, আজিজুর রহমান জয়।

এ সময় বিভিন্ন উপজেলা থেকে আগত সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সংগঠনকে আরো শক্তিশালী ও গতিময় করার লক্ষ্যে সবাই মতামত ব্যক্ত করেন।

পরে বিভিন্ন ক্যাটাগরিতে আগত অতিথি ও সাংগঠনের বিভিন্ন শাখায় দায়িত্ব পালনরত সদস্যদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

ক্রেস্ট প্রধান শেষে সবার অংশগ্রহণে কেক কাটার মধ্য দিয়ে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন করা হয়। পরে স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com