শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

জিয়া সেক্টর কমান্ডার ছিলেন, যুদ্ধে অংশগ্রহণ করেনি–প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১২৪ বার পঠিত

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, জিয়াউর রহমান সেক্টর কমান্ডার ছিলেন বটে, তবে তিনি যুদ্ধ করেননি। পাকিস্তানি বাহিনীর বিরুদ্ধে তিনি গুলি চালিয়েছেন, এমন কোনো প্রমাণ কেউ দেখাতে পারবে না। এরপর ৭৫-এর খুনীদের সহায়তা দিয়েছিলেন জিয়া। এগুলো প্রমাণিত সত্য।

আজ মঙ্গলবার (৩১ আগস্ট) শোক দিবসের আলোচনা সভায় যুক্ত হয়ে এসব মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে সভার আয়োজন করে ছাত্রলীগ। ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে যুক্ত হন শেখ হাসিনা। ছাত্রলীগের উদ্দেশে তিনি বলেন- চক্রান্ত হচ্ছে, সাবধান থাকতে হবে।

আওয়ামী লীগের সভাপতি বলেন, ছাত্রদের হাতে অস্ত্র ও মাদক তুলে দিয়েছিলেন জিয়া। এরপর খালেদা জিয়া ক্ষমতায় এসেও তাই করেছেন। ছাত্রদলকে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনী হিসেবে। তিনি প্রকাশ্যে ঘোষণা দিয়েছেন, আওয়ামী লীগকে শায়েস্তা করতে ছাত্রদলই যথেষ্ট। তারপর বিভিন্ন পদক্ষেপ নিয়ে ক্যাম্পাসগুলোতে শিক্ষার পরিবেশ ফেরত আনা হয়েছে।

শেখ হাসিনা আরও বলেন, আমাদের পায়ে পায়ে শত্রু। খুব সাবধানে থাকতে হবে। যেসব দেশ আমাদের স্বাধীনতার বিরোধিতা করেছিল তারা ষড়যন্ত্রকারীদের উস্কে দিচ্ছে। সে কথা মাথায় রেখে এগিয়ে যেতে হবে। লক্ষ্য যদি স্থির থাকে আর মনোবল যদি অটুট থাকে তাহলে সফলতা আসবেই। বাধা আসবে, তবুও দেশের কল্যাণে কাজ করে যেতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com