বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের শায়েস্থাগঞ্জে ৩০ গাঁজাসহ মাদক কারবারি আটক

হবিগঞ্জ জেলা সংবাদদাতা: শাহ সুমন
  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৯৪ বার পঠিত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে ৩০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার জব্দ করা হয়

 

শুক্রবার (২৫ মার্চ) ঢাকা-সিলেট মহাসড়কের ওলিপুর রেল ক্রসিং এলাকা থেকে তাদেরকে আটক করে র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হলো, চুনারুঘাট উপজেলার বড়াইল গ্রামের বলাই চন্দ্র করের ছেলে বিজন কর (২৫) ও সুনামগঞ্জের ছাতক উপজেলার চেচান গ্রামের সমরু মিয়ার ছেলে কামাল হোসেন (৩০)।

 

র‌্যাব-৯, সিপিসি-১, হবিগঞ্জের লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের ওলিপুর রেল ক্রসিং এলাকায় অভিযান চালানো হয়। এ সময় একটি প্রাইভেট কার আটক করে তল্লাশি করলে ৩০ কেজি গাঁজা পাওয়া যায়। পরে প্রাইভেট কার থেকে দুই মাদক কারবারিকে আটক করা হয় এবং প্রাইভেট কারটি জব্দ করা হয়। পরে আটককৃত দুইজনের বিরুদ্ধে মামলা দিয়ে মালামালসহ আসামীদের শায়েস্তাগঞ্জ থানায় হস্থান্তর করে র‌্যাব।

 

এদিকে শায়েস্তাগঞ্জে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৫ মার্চ) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com