রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

জাতীয় ক্রীড়াক্ষেত্রে কৃতিত্ব অর্জন করায় বানিয়াচংয়ে ৩ শিক্ষার্থীকে সংবর্ধনা।।

দৈনিক চলমান দেশ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ২৩৯ বার পঠিত

শাহ সুমন

বানিয়াচং প্রতিনিধিঃ

জাতীয় পর্যায়ের ক্রীড়াক্ষেত্রে কৃতিত্ব অর্জন করায় বানিয়াচংয়ের মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

১৮ মে বুধবার সকাল ১০টায় বানিয়াচং মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের মাঠে সংবর্ধনা অনুষ্টিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ চন্দের পরিচালনায় ও বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মিজানুর রহমান খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্টিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সুফিউর রহমান,বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ক্রীড়া শিক্ষক সাহেদ আলী,উশু ফেডারেশনের সাধারণ সম্পাদক ও কুংফু-কারাতের প্রশিক্ষক জুয়েল রহমান,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা,সিরাজুল ইসলাম প্রমূখ।

 

এ সময় মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন। সংবর্ধিত শিক্ষার্থীরা হলেন মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র আমির উদ্দিন। আমির উদ্দিন বক্সিংয়ে জাতীয় পর্যায়ে বাছাই পর্বে চ্যাম্পিয়ন হয়ে লাতিন আমেরিকার দেশ কলম্বিয়ায় অনুষ্টিত বক্সিং প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ পেয়েছে।

 

একই বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী লুবনা আক্তার বঙ্গবন্ধু এ্যাথলেট প্রতিযোগীতা জাতীয় পর্যায়ে চতুর্থ স্থান অর্জন করেছে।

একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী নুসরাত জাহান পুস্পা জাতীয় শিশু প্রতিযোগীতায় দাবা খেলায় চ্যাম্পিয়ন হয়ে কৃতিত্ব অর্জন করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com