শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কুলাউড়ায় ১৭ বোতল বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কুলাউড়া উপজেলা প্রতিনিধি: রত্না সরকার
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ২১৭ বার পঠিত

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায় এর সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে গত ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ তারিখে কুলাউড়া থানার এসআই মোঃ হারুনুর রশিদ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

 

পরিচালনাকালে গোপন তথ্যের ভিত্তিতে কুলাউড়া থানাধীন ১২নং পৃথিমপাশা ইউপির অন্তর্গত গনকিয়া সিএনজি স্ট্যান্ড হইতে মাদক কারবারী ১। ফরিদ আলী (৪০), পিতা-রফি মিয়া, সাং-শিকরিয়া, বর্তমানে: গনকিয়া, ২। আবুল কালাম (৩৫), পিতা-আব্দুল সত্তার, সাং-শিকরিয়া, উভয় থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারদ্বয়কে গ্রেফতার করিয়া আসামীদ্বয়ের হেফাজত হইতে চোরাচালানের মাধ্যমে ভারত হইতে বাংলাদেশে আনয়নকৃত ১৭(সতের) বোতল ভারতীয় VODKA মদ উদ্ধার করেন।

 

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

কুলাউড়া থানাকে মাদকমুক্ত করার লক্ষে পুলিশ সুপার এর নির্দেশে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com