শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালীগঞ্জে আশুরা উপলক্ষে কিরাত হামদ না’ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৯০ বার পঠিত

এলভী কাজল: ঝিনাইদহ প্রতিনিধি 

ঝিনাইদহের কালীগঞ্জে বায়তুল সালাম হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এ আশুরা উপলক্ষে মাদ্রাসা প্রাঙ্গনে কিরাত,হামদ ও নাত প্রতিযোগিতা ১৪৪৪ হিজরী অনুষ্ঠিত হয়

 

সোমবার(৮ আগষ্ট)দিনব্যাপী মধুগঞ্জ বাজারের ঢাকালে পাড়ায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বায়তুস সালাম হাফেজিয়া মাদ্রাসার সভাপতি মোঃ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ পৌরসভার মেয়র, মোঃ আশরাফুল আলম আরশাফ।

 

এছাড়াও বিচারক হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন কালীগঞ্জের স্বনামধন্য তিনজন আলেম।তারা হলেন কালিগঞ্জ উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওলানা মোঃ রুহুল আমিন, বাইতুস সালাম জামে মসজিদের সম্মানিত ইমাম আলহাজ্ব মাওলানা কাজী নুরুন্নবী, ডাকবাংলা জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আব্দুল রশিদ।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, আড়পাড়া দারুল কুরআন হাফেজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ হেদায়েত উল্লাহ, এছাড়াও ব্রিকফিল্ড দারুস সুন্নাহ হাফেজিয়া মাদ্রাসার প্রধান আলহাজ্ব হাফেজ আবু বক্কর, বায়তুস সালাম হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর প্রধান হাফেজ মুহাম্মদ আলী,বায়তুস সালাম জামে মসজিদ কমিটির সম্মানিত সভাপতি আলহাজ্ব মোঃ সোহরাব হোসেন, ও সাধারণ সম্পাদক আলহাজ্ব রবিউল ইসলাম (রবিন)
সার্বিক সুধীগণের উপস্থিতির মধ্য দিয়ে রাত ৯ টার দিকে উক্ত বিচারক মন্ডলীদের বিশ্লেষণ শেষে বিজয়ী হাফেজদের মাঝে সম্মাননা ও পাগড়ি বিতরণের মধ্য অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

 

সারাদিন ব্যপি ইসলামী এ অনুষ্ঠানে ধর্মপ্রান মানুষের উপস্থিতি লক্ষ করা যায়। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনজাত ও উপস্থিত মেহমানদের মাঝে খাবার বিতরন করা হয়।

কালিগঞ্জ/হামদ ও নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com