রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে আনন্দ র্যালী ও স্বাগত মিছিল।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৫৯ বার পঠিত

আমতলী (বরগুনা) প্রতিনিধি।

বরগুনার আমতলীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ,আইম্মায়ে হিযবুল্লাহ,যুব হিযবুল্লাহ ও ছাত্র হিযবুল্লাহ’র যৌথ আয়োজনে আনন্দ র্যালী ও স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার সকাল ১০ টায় আমতলী তিন রাস্তার মোড় সাকিব প্লাজার সামনে থেকে বিভিন্ন মাদ্রাসার সহাস্রাধিক শিক্ষার্থী, শিক্ষক ও ধর্মপ্রাণ সাধারণ মানুষজন নবীজির জন্মদিনের বিভিন্ন প্লাকার্ড নিয়ে আনন্দ র্যালী ও স্বাগত মিছিল অংশ নেয়। আনন্দ র্যালী ও স্বাগত মিছিলটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে আমতলী কেন্দ্রীয় জামে মসজিদের সম্মুখে এসে শেষ হয়।

 

জমইয়াতে হিযবুল্লাহ আমতলী পৌর শাখার সভাপতি সাবেক কাউন্সিলর মোঃ মিনহাজ উদ্দিনের সভাপত্বিতে আনন্দ র্যালী ও স্বাগত মিছিলে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব মাওলানা আবু জাফর মোঃ সামসুদ্দোহা।

 

উপস্থিত ছিলেন উপজেলা জমইয়াতে হিযবুল্লাহ’র সাধারণ সম্পাদক মাওলানা মোঃ ইউছুফ শিকদার, সহ-সভাপতি মাওলানা মোঃ আবু ইউসুফ, পৌর সহ-সভাপতি মাওলানা মোঃ ঈসা রুহুল্লাহ, পৌর জমইয়াতে হিযবুল্লাহ সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা জহির উল্লাহ মল্লিক, উপজেলা যুব হিযবুল্লাহ’র সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন তালুকদার, উপজেলা ছাত্র হিযবুল্লাহ’র সভাপতি মাওলানা আবু মুসা আল হাদি, পৌর ছাত্র হিযবুল্লাহ’র সভাপতি মাওলানা মোঃ ইব্রাহীম খলিল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com