শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের ওলিপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান: ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

শায়েস্তাগঞ্জ উপজেলা প্রতিনিধি, রুবেল মিয়া
  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১৩০ বার পঠিত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের অলিপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধভাবে গড়ে ওঠা পাঁচ শতাধিক দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত এ অভিযান চালানো হয়।

 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম এ অভিযানের নেতৃত্ব দেন।

 

এর আগে, হবিগঞ্জ সড়ক ও জনপথ বিভাগ সরকারি জায়গা থেকে অবৈধ স্থাপনা সরানোর জন্য নোটিশ দেয়। পূর্ব ঘোষণা অনুযায়ী অভিযান হওয়ায় কিছু দোকানপাট আগে থেকেই সরিয়ে নিয়েছিলেন দোকানিরা।

 

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুল ইসলাম বলেন, সরকারি নির্দেশনায় মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। অভিযানে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার দুটি টিম ও র্যাব একযোগে কাজ করেছে। সরকারি জায়গা দখল করে অবৈধ স্থাপনা তৈরি করলে কাউকেই ছাড় দেওয়া হবে না। আজকের মতো অভিযান শেষ করা হয়েছে। তবে প্রয়োজন হলে আরও অভিযান চালানো হবে।

 

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম বলেন, জেলা প্রশাসকের নির্দেশে আমরা অলিপুরে সরকারি জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছি। অলিপুরে মহাসড়কের পাশের অবৈধ দোকানপাটের কারণে মানুষ ঠিকমত আসা-যাওয়া করতে পারতো না। তাছাড়া প্রায়ই দুর্ঘটনা ঘটতো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com