রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জের ছাতকে বালু উত্তোলনের সময় বালি চাপা পড়ে দুই শ্রমিক নিহত

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা: সুমন খান
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৯৮ বার পঠিত

সুনামগঞ্জের ছাতকের সুরমা নদীতে বালু ঊত্তোলনের সময় বালির নীচে চাপা পড়ে দুই শ্রমিক নিহত হয়েছে। ৭(এপ্রিল) ছাতকে বালি চাপা পড়ে শ্রমিক নিহতের ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন,উপজেলার নোয়ারাই ইউনিয়নের কোপিয়া গুচ্ছ গ্রামের মো. হানিফ মিয়ার ছেলে মো. শামছুল হক (১৪) ও উপজেলার ইসলামপুর ইউনিয়নের কুমারদানী গ্রামের আলী আমজদ মিয়ার ছেলে নামরুবেল মিয়া (২৬)। আজ বৃহস্পতিবার হিকেল ৪ টায় এ হতাহতের ঘটনাটি ঘটে।

 

স্থানীয় এলাকাবাসীরা জানায়, প্রতিদিনের মতো ঐ শ্রমিকরা সুরমা নদীর দ্বীপে বাল্কহেড নৌকায় বালু লোড আনলোডের সময় হঠাং করে বালির ধস নেমে বালির নীচে চাপা পড়ে ঘটনাস্হলেই দুই শ্রমিক নিহত হয়েছেন।

 

খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্হলে গিয়ে লাশ দুটি ঊদ্বার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

 

এ ব্যাপারে ছাতক থানার ওসি মো মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com