বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

নাসিরনগরে পরকিয়ার,বলি ননদ ভাবীর বুলেটপানে আত্মহত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১০৬ বার পঠিত

মোঃ আব্দুল হান্নান: নাসিরনগর প্রতিনিধি

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া,সংবাদদাতাঃ স্বামীর পরকিয়ার বলি হয়ে দুই দিনে ৩ সন্তানের জননী ননদ ও ২ সন্তানের জননী ভাবীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

 

ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার নাসিরপুর ও দাঁতমন্ডল গ্রামে। সরেজমিন এলাকায় গিয়ে বিভিন্ন লোকজনের সাথে কথা বলে জানা গেছে দাঁতমন্ডল গ্রামের মঞ্জু মিয়ার মেয়ে নাসিরপুর গ্রামের আক্তার মিয়ার স্ত্রী জরিনা বেগম তার আপন ভাইয়ের স্ত্রী ২ সন্তানের জননী বিপাশা বেগমের সাথে পরকিয়ার খবর পেয়ে গত ১৪ আগষ্ট রোজ রবিবার সকাল অনুমান ৯ ঘটিকার সময় স্বামীর বাড়ী নাসিরপুরে ইঁদুর মারার বুলেট পান করে আত্মহত্যা করে।

 

ওই ঘটনায় নাসিরনগর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। স্থানীয়রা জানায় ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে লোক লজ্জার ভয়ে ১৬ আগষ্ট ২০২২ রোজ মঙ্গলবার ২সন্তানের জননী ভাবী বিপাশা বেগম সকাল অনুমান ১০ ঘটিকার সময় ইঁদুর মারার বুলেট পান করে আত্মহত্যা করে। পরিবারের লোকজন বিপাশার বিষ পানের বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষনিক ৫০ শয্যা বিশিষ্ট নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিপাশার অবস্থা সংকটাপন্ন দেখে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। জেলা সদর হাসপাতালে নেয়ার সময় পথেই বিপাশার মৃত্যু হয়। লাশের ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে অবস্থান করছো।স্বামী আক্তার মিয়ার সাথে তার মোবাইল নাম্ভারে যোগাযোগ করে এঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন এ বিষয়ে এই মুহুর্তে কিছু বলা সম্ভব নয় বলে ফোন রেখে দেন।

 

এ বিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুল্লাহ সরকারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে তিনি বলেন,দাঁতমন্ডলে এক মহিলা বুলেট পানে আত্মহত্যা করেছে বলে শুনেছি। লাশ এখনো ব্রাহ্মণবাড়িয়া মর্গে রয়েছে।

মোঃ আব্দুল হান্নান/নাসিরনগর/আত্মহত্যা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com