বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৮৩ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

মাধবপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন। সোমবার (২৭মার্চ) দুপুরে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনজুর আহ্সান জিসান।

 

এসময় বিভিন্ন অনিয়মের অভিযোগে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্য আইনের সংস্লিষ্ট ধারায় সোনার বাংলা হোটেলকে ৩ হাজার টাকা,আলামিন হোটেলকে ২ হাজার টাকা,রায় স্টোরকে ১ হাজার টাকা,শফিক স্টোরকে ১ হাজার টাকা,প্রিয়তোষ মোদক স্টোরকে ১ হাজার টাকা ও আকাশ স্টোরকে ১ হাজার টাকাসহ মোট ৯ হাজার টাকা অর্থদন্ড করেন। এ সময এশিয়ান টিভির প্রতিনিধি ও মাধবপুর মডেল প্রেসক্লাবের আহবায়ক আজিজুর রহমান জয় উপস্থিত ছিলেন।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে সহকারী কমিশনার(ভূমি) রাহাত বিন কুতুব,স্যানিটারি ইন্সপেক্টর মহিবুর রহমান,বিএসটিআই’র মেট্রোলজি ইন্সপেক্টর রাইসুল ইসলাম,মাধবপুর বাজার মোদি ও স্টেশনারি ব্যবসায়ী সমিতির সভাপতি স্বপন রায় ও সেক্রেটারি সুজিত পাল।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে (ইউএনও) মনজুর আহ্সান জিসান ব্যবসায়ীদের পন্যমূল্য সহনীয় পর্যায়ে রাখা,মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি থেকে বিরত থাকা,পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করা,ট্রেড লাইসেন্সের আবশ্যিক ব্যবহার সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে সতর্ক করে দেন এবং ভবিষ্যতে এসবের ব্যত্যয় দেখতে পেলে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

 

মাধবপুর থানা পুলিশ,আনসার প্লাটুনের সদস্যরা অভিযান পরিচালনাকালে সহায়তা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com